বঙ্গভবনে শেখ হাসিনা


প্রকাশিত: ০৮:৫২ এএম, ১২ অক্টোবর ২০১৪

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাতের জন্য বঙ্গভবনে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিদেশ সফর শেষে রেওয়াজ অনুযায়ি প্রেসিডেন্টের সঙ্গে প্রধানমন্ত্রীর এ সাক্ষাৎ হলেও মন্ত্রিসভা থেকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর অপসারণ প্রক্রিয়া নিয়ে আলোচনা হবে বলে জানা গেছে।

 

রোববার বেলা ২টায় দিকে বঙ্গভবনে পৌঁছান প্রধানমন্ত্রী। মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসেন ভূইঞাও তার সঙ্গে রয়েছেন।

 

লতিফ সিদ্দিকীকে অপসারণে দাপ্তরিক প্রক্রিয়া শেষ হলেও তাতে প্রেসিডেন্টের সাক্ষর দেয়া বাকি রয়েছে। হজ পালনে প্রেসিডেন্ট দেশের বাইরে থাকায় এ প্রক্রিয়া শেষ হতে দেরি হয়। প্রেসিডেন্ট সাক্ষর করলেই লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভা থেকে অপসারণের প্রজ্ঞাপন জারি করা হবে।

 

রাষ্ট্রপতি প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন, প্রতিবার বিদেশ সফরের পর রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে সফরের বিষয়ে অবহিত করেন প্রধানমন্ত্রী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।