জানিপপকে পর্যবেক্ষণের দায়িত্ব না দিতে বিএনপির চিঠি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ (জানিপপ) ও তার চেয়ারম্যান ড. নাজমুল আহসান কলিমুল্লাহকে নির্বাচন পর্যবেক্ষণ থেকে বিরত রাখতে ইসিকে চিঠি দিয়েছে বিএনপি। শনিবার ব্যারিস্টার মওদুদ আহমদের নেতৃত্বে ৫ সদস্যের প্রতিনিধিদল সিইসির সঙ্গে দেখা করে এই চিঠি দেন।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চিঠিতে উল্লেখ করা হয়, জানিপপের চেয়ারম্যান বর্তমানে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি। তিনি গত রংপুর সিটি নির্বাচনের সময় এক আওয়ামী লীগ নেতার পক্ষে প্রচারণা চালান। এছাড়া বিভিন্ন টকশোতে আওয়ামী লীগের পক্ষে বক্তব্য দিয়ে থাকেন। তিনি আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন খান আলমগীরের ভাগনে।

চিঠিতে বলা হয়, একটি বিশেষ রাজনৈতিক দলের মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়ে তিনি তার নিরপেক্ষতা ভঙ্গ করেছেন। ফলে নির্বাচন পর্যবেক্ষণের দায়িত্বে থেকে তাকে ও তার সংস্থা জানিপপকে দায়িত্ব না দেয়ার দাবি জানানো হচ্ছে।

এইচএস/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।