সন্ধান মিলেছে নানী পরিচয়ে অপহৃত শিশুটির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:০১ পিএম, ২২ নভেম্বর ২০১৮

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় স্কুলভ্যান থেকে নানী পরিচয়ে অপহরণ করা আট বছর বয়সী শিশু আওসাফ হোসেন জারিফের সন্ধান পাওয়া গেছে। বৃহস্পতিবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার বাউরিয়া এলাকার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় তাহমিনা (২৮) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, বাউরিয়া ইউনিয়নের নাজিরহাট এলাকা থেকে এই নারী নিজেকে শিশু জারিফের নানী পরিচয়ে অপহরণ করেন।

মঙ্গলবার দুপুরে স্থানীয় ‘আইল্যান্ড কিন্ডারগার্টেন’ স্কুল ছুটির পর ভ্যান থেকে বোরকা পরা এক নারী নানীর পরিচয়ে জারিফকে নামিয়ে সিএনজিতে তুলে নিয়ে যান। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান জাগো নিউজকে বলেন, ‘নির্ভরযোগ্য সূত্রে খবর পেয়ে বাউরিয়া ইউনিয়নের একটি বাড়ি থেকে শিশু জারিফকে উদ্ধার করা হয়েছে। শিশু জারিফ সুস্থ আছে। তাকে তার পরিবারের হাছে হস্তান্তর করা হয়েছে। ’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় ওই বাড়ি থেকে তাহমিনা নামে এক নারীকে আটক করা হয়েছে। শিশু জারিফকে অপহরণে তার ভূমিকা আছে বলে সন্দেহ করছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এদিকে অপহৃত শিশু জারিফের বাবা মোহাম্মদ জ্যাকব জাগো নিউজকে বলেন, ‘দুপুর ১টার দিকে জারিফকে উদ্ধারের বিষয়টি আমাদের জানায় পুলিশ। পরে আমি গিয়ে ওসির কাছ থেকে জারিফকে বুঝে নেই। কে বা কারা তাকে অপহরণ করেছিল সে বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারিনি, পুলিশও আমাদের জানায়নি। জারিফ শুধু কাঁপছে। কোনো কথা বলতে পারছে না।

জেডএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।