ঢামেকে নবজাতক বিক্রি: মা ও খালা আটক


প্রকাশিত: ০৪:৩৮ এএম, ১২ অক্টোবর ২০১৪

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে নবজাতক বিক্রির সময় বাচ্চার মা ও খালাকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে তাদের আটক করা হয়।

জানা গেছে, আসমা বেগম (২৫) একজন পোশাককর্মী। তার স্বামী জহিরুল ইসলাম। তারা টঙ্গীতে থাকেন। শুক্রবার আসমা বেগম অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ২১২ নম্বর গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে দিবাগত রাতে এক ছেলেসন্তানের জন্ম দেন আসমা। বাচ্চা জন্ম দেওয়ার পর এক আত্মীয়ের সঙ্গে ৩০ হাজার টাকায় বাচ্চা বিক্রির চুক্তি করেন তিনি।

শনিবার রাতে আসমা ও তার ছোট বোন সুমি ওয়ার্ড থেকে ওই বাচ্চা নিয়ে নিচে নামলে তাদের কথাবার্তা শুনে ডিউটিরত আনসার সদস্যদের সন্দেহ হয়। পরে তারা বাচ্চাসহ বাচ্চার মা ও খালার পিছু নেয়। এ সময় হাসপাতালের নিচতলা থেকে তাদের দুজনকে আটক করে আনসার সদস্য জাকির ও নাদিরা। আটকের পর হাসপাতালের পুলিশ ক্যাম্পে খবর দেওয়া হয়।

ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক জানান, বাচ্চার খালাকে আটক করা হয়েছে। আর মা আসমাকে বাচ্চাসহ ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে পুলিশ প্রহরায় রাখা হয়েছে। হাসপাতালের পরিচালক এলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।