কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষে চালকসহ নিহত ৭


প্রকাশিত: ০৩:১৩ এএম, ১২ অক্টোবর ২০১৪

কুমিল্লায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ সাতজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ২০ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

চৌদ্দগ্রামের মিয়ার বাজার এলাকায় রোববার ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মৃতদেহ উদ্ধার করেছে এবং আহতদের জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।

মিয়ার বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাবউদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গাইবান্ধা থেকে চট্টগ্রামগামী শিকদার পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের মিয়ার বাজার হাইওয়ে হোটেল টাইম স্কয়ার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি ধুমড়েমুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে দুই গাড়ির চালক, বাসে থাকা তিন মহিলা এবং এক পুরুষ যাত্রী নিহত হয়। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং আহতদের জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।