সেনসেশনাল তারকা আলিয়া ভাট


প্রকাশিত: ১০:২৫ এএম, ১১ অক্টোবর ২০১৪

অভিনেত্রী আলিয়া ভাট যে তরুণ-তরুণীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় তা কে না জানে। আর সেই কারণেই এটা না বললেও চলে যে, ইন্টারনেটে যে নামি ব্যক্তিত্বদের নিয়ে সবচেয়ে বেশি খোঁজাখুঁজি হয় আলিয়া ভাট তাদের মধ্যে অন্যতম।   

এদিকে ইন্টারনেট সিকিওরিটি বিশেষজ্ঞ ম্যাকাফি আলিয়া ভাটকে অনলাইনের সবচেয়ে ‘সেনসেশনাল’ তারকা বলে ঘোষণা করেছেন। প্রথম সেরা ১০ ‘সেনসেশনাল’ তারকার তালিকায় এক নম্বরে রয়েছেন আলিয়া ভাট। যদিও এটি আলিয়া ভক্তদের কাছে একেবারেই সুখবর নয়। কারণ এখানে ‘সেনসেশনাল’ বলতে বোঝানো হয়েছে যা কম্পিউটার, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট জাতীয় গ্যাজেটে ভাইরাস ঢোকাতে সবচেয়ে বেশি সক্রিয়।   

অর্থাৎ ইন্টারনেট সিকিওরিটি বিশেষজ্ঞদের কথায়, দেখা গিয়েছে আলিয়ার নামের সঙ্গে ‘ওয়ালপেপার’, ‘ভিডিও’, ‘ফ্রি ডাউনলোড’, ‘হট পিকচার’ ও ‘সেলফি’ জাতীয় শব্দ দিয়ে ইন্টারনেটে যখন সার্চ করা হয় তখন তা আপনা আপনিই এমন কিছু সাইটে ঢুকে যায় যেখান থেকে ভাইরাসে আক্রান্ত হতে পারে আপনার ডিভাইস।   

সূত্রের খবর অনুযায়ী, এই ধরণের সাইটগুলোর মাধ্যমে আপনার ডিভাইসটি ভাইরাস আক্রান্ত হলেই সাইবার অপরাধীরা আপনার ডিভাইস থেকে পাসওয়ার্ড বা গুরুত্বপূর্ণ তথ্য চুরি করে নিতে পারে। যাকে আমরা চলতি কথায় বলি হ্যাকিং।   এই (ভয়ঙ্কর) তারকা তালিকায় আলিয়ার পরেই রয়েছেন আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া। তাই আলিয়া ভক্তের পাশাপাশি আমির ও প্রিয়াঙ্কা ভক্তরাও সাবধান হোন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।