মিন্টুকে দুদকে জিজ্ঞাসাবাদ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ০৬ নভেম্বর ২০১৮

ঋণ জালিয়াতি ও অর্থপাচারসহ বিভিন্ন অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের প্রধান কার্যালয়ে সংস্থার তদন্ত কর্মকর্তা ও উপ-পরিচালক সামছুল আলম তাকে জিজ্ঞাসাবাদ করছেন।

এর আগে তিনি আজ (সোমবার) সোমবার সকাল সাড়ে ৯টায় সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে উপস্থিত হন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৩১ অক্টোবর ব্যবসায়ী ও বিএনপি নেতা মিন্টুকে তলব করে মাল্টিমোড গ্রুপের অ্যাকর টাওয়ারের অফিসের ঠিকানায় নোটিশ পাঠায় দুদক।

চিঠিতে বলা হয়, প্রকৃত তথ্য গোপন করে একাধিক ভুয়া অডিট প্রতিবেদন ব্যাংকসহ বিভিন্ন সরকারি দফতরে জমা দিয়ে ঋণ নেয়া, শত শত কোটি টাকা রাজস্ব ফাঁকি, বিভিন্ন ব্যাংক কর্মকর্তার সহযোগিতায় সন্দেহজনক লেনদেন ও বিদেশে অর্থপাচার এবং জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে।

আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।