গোপালগঞ্জে স্কুলছাত্রকে জবাই করে হত্যা


প্রকাশিত: ০৮:১০ এএম, ১৭ আগস্ট ২০১৫

গোপালগঞ্জে স্কুলছাত্রকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছেন দুর্বৃত্তরা। সোমবার বেলা ১১টার দিকে শহরের তেঘুরিয়া এলাকায় নির্মাণাধীন শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ ক্যাম্পাস থেকে পুলিশ ওই ছাত্রের মরদেহ উদ্ধার করেছে।

নিহত মিনহাজ কাজী (১৫) গোপালগঞ্জ জেলা শহরের স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। সে গোপালগঞ্জ সদর উপজেলার জগাচ্চর গ্রামের অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য সাহেব আলি কাজীর ছেলে। তারা শহরের তেঘরিয়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো।

নিহত স্কুলছাত্রের বাবা সাহেব আলি কাজী জাগো নিউজকে জানান, মিনহাজ রোববার রাত সাড়ে আটটার দিকে ঘর থেকে বের হয়ে যায়। পরে অনেক রাত পর্যন্ত  সে বাড়ি ফিরে না আসায় তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি। সোমবার সকালে বাড়ির ৫শ গজ দূরে নির্মাণাধীন মেডিকেল কলেজের পাশে একটি ঢিবির উপর তার গলাকাটা মরদেহ দেখি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিনহাজের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ জেনালের হাসপাতাল মর্গে পাঠায়।  

গোপালগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গোপালগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জাকির হোসেন মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে বলেন, হত্যাকাণ্ডের মোটিভ এখনো উদঘাটন করা সম্ভব হয়নি। তবে এ ব্যাপারে তদন্ত চলছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের হাতে সোপর্দ করা হবে।

এস এম হুমায়ূন কবীর/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।