বিশ্ব নাচের আসরে চিত্রনায়িকা রাহা


প্রকাশিত: ০৭:২৫ এএম, ১৭ আগস্ট ২০১৫

চলচ্চিত্রের নতুন মুখ চিত্রনায়িকা রাহা খান। গ্ল্যামার আর অভিনয়ে অপার সম্ভাবনার দুয়ার খুলে তিনি এরইমধ্যে বেশ কিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। রাহার আরেক পরিচয়, তিনি একজন নৃত্যশিল্পী।

সেই সূত্রেই নাচের অনুষ্ঠানে অংশ নিতে ১ মাসের সফরে দেশের বাইরে যাচ্ছেন তিনি। মঙ্গলবার স্পেন, ইতালি ও বেলজিয়ামে নাচের অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন রাহা.।

জানা গেছে, ওয়ার্ল্ড ড্যান্স পারফর্মেন্স শিরোনামের অনুষ্ঠানে বিশ্বের ৩০টি দেশের শিল্পীরা পারফর্ম করবেন। বাংলাদেশ থেকে ২৫ জনের একটি দল উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহণ করতে যাচ্ছেন। সে দলের সদস্য হয়েই যাচ্ছেন রাহা।

নাচের অনুষ্ঠানে পারফর্ম করা প্রসঙ্গে চলচ্চিত্রের এই নবাগতা বললেন, ‘বিশ্ব দরবারে নিজের দেশের হয়ে নাচের পারফর্ম করছি এটা ভাবতেই গর্ব হচ্ছে। দেশের বাইরে দায়িত্ব নিয়ে দেশকে তুলে ধরার আনন্দ যে কোনো মুহূর্তের চেয়েই সেরা। আশা করছি বিদেশে আমাদের দেশের নাচ সবাই উপভোগ করবেন।’

তিনি জানালেন, অনুষ্ঠান শেষ করে সেপ্টেম্বরের ১৪ তারিখ পুরো টিম দেশে ফিরবে।

প্রসঙ্গত, রাহা চলতি মাসে অংশ নিয়েছে ‘ভালোবাসা ডটকম’ নামে একটি ছবিতে। এরই মধ্যে ছবির প্রায় ৭০ ভাগ শুটিং শেষ হয়েছে। নাচের অনুষ্ঠান শেষে নায়িকা দেশে ফিরলেই বাকি অংশের দৃশ্যায়নের কাজ শুরু করবেন পরিচালক মোহাম্মদ আসলাম।

ত্রিভুজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত হচ্ছে ভালোবাসা ডটকম। ছবিটিতে নবাগত রাহার পাশাপাশি অন্য দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভি ও নিঝুম রুবিনা। এছাড়াও অভিনয় করবেন ডন, অমিত হাসান, রেহানা জলি, রেবেকা, সিরাজ হায়দারসহ আরও অনেকে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।