বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে খুন


প্রকাশিত: ০৪:৪২ এএম, ১১ অক্টোবর ২০১৪

রাজধানীর পশ্চিম ভাষানটেকের কোলারটেক এলাকায় এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় তার মামাতো ভাই নাফিস হোসেনকে (২৫) পিটিয়ে হত্যা করেছে এলাকার কয়েকজন বখাটে যুবক। নিহত নাফিসের পিতার নাম মৃত আবদুল মতিন সরকার। তিনি পশ্চিম ভাসানটেকের ৯৩/১/এ বাড়িতে থাকতেন।
 
নিহতের বড় ভাই মোশাররফ হোসেন জানান, মামুন, বাবু, সোহেলসহ এলাকার প্রায় ৮/১০ বখাটে যুবক তার মামাতো বোনকে প্রায়ই উত্যক্ত করতো। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এর প্রতিবাদ করায় ওই বখাটেরা রড ও লাঠিসোটা দিয়ে তার ছোট ভাই নাফিসকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আত্মীয়-স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১টায় তার মৃত্যু হয়।
 
মোশাররফ হোসেন আরো জানান, মামুন, বাবু, সোহেলসহ ওই বখাটেদের অত্যাচারে এলাকার মানুষ অতীষ্ঠ। তাদের নামে থানায় একাধিক মামলা রয়েছে। পুলিশ আটক করলেও জামিনে বের হয়ে তারা আবার অপকর্ম চালিয়ে যাচ্ছে।
 
তিনি জানান, গত কয়েক বছর আগে ওই বখাটেরা এক ঘটনার প্রতিবাদ করায় তার বাবা আবদুল মতিন সরকারকে চড় মারে। এতে আবদুল মতিন হার্ট অ্যাটাক করে মারা যান। নিহত নাফিস বড় ভাই মোশাররফের সঙ্গে মৎস্য খামারের ব্যবসা করতেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।