হজক্যাম্পে বিমানের স্থায়ী সেলস সেন্টার উদ্বোধন


প্রকাশিত: ১১:৫৫ এএম, ১৬ আগস্ট ২০১৫

হজযাত্রীদের সুবিধার্থে হজক্যাম্পে উদ্বোধন করা হয়েছে বিমানের স্থায়ী সেলস সেন্টার। এর ফলে হজযাত্রীসহ আশে-পাশের অঞ্চলের সাধারণ যাত্রীরা এ সেলস সেন্টার থেকে টিকেট ক্রয় করতে পারবেন। এ সেবা সব ধরনের যাত্রীরা পাবেন।

বিমান পরিচালনা পর্ষদ-এর চেয়ারম্যান এয়ার মার্শাল জামাল উদ্দিন আহমেদ (অব.) রোববার সকালে আশকোনাস্থ হজ ক্যম্পের অভ্যন্তরে স্থায়ী সেলস সেন্টারের এর উদ্বোধন করেন।

এ নিয়ে ঢাকায় বিমানের সেলস সেন্টারের সংখ্যা দাঁড়ালো চারটি। অন্যগুলোর অবস্থান মতিঝিল, বনানী, হযরত শাহজালাল বিমানবন্দর। প্রতিবছর হজ মৌসুমে হজ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য হজক্যাম্পে অস্থায়ী ভিত্তিতে বিমান সেলস সেন্টার খোলা হত। এবার স্থায়ীভাবে হজক্যাম্পে বিমান সেলস সেন্টার খোলা হল, যা এ বছরের হজ-কার্যক্রমের পর সারা বছর ধরে চালু থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন বিমান কর্তৃপক্ষ।

এ সেলস সেন্টারটি চালু হওয়ায় বিদেশগামী অনেক যাত্রীকেই টিকেট ক্রয় ও অন্যান্য সেবার জন্য মতিঝিল বা বনানী যাওয়ার প্রয়োজন হবে না।

উল্লেখ্য, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর টার্মিনালে অবস্থিত বিমান সেলস কাউন্টারটি সংরক্ষিত এলাকায় হওয়ায় লোকজন সহজে প্রবেশ করতে পারে না। সেন্টারটি সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। হজক্যাম্প সেলস  সেন্টার-এর যোগাযোগ নম্বর : ৭৯১৩৭১৫ এবং ৭৯১৩৭২৫।

আরএম/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।