টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে চট্টগ্রাম আ.লীগের শ্রদ্ধা


প্রকাশিত: ০১:৫১ পিএম, ১৪ আগস্ট ২০১৫

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শুক্রবার বাদ জুমা সাবেক সিটি মেয়র এবি এম মহিউদ্দিন চৌধুরী নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

এ সময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল সরকার, শফিক আদনান, আবদুল আহাদ, আবু তাহের, অমল মিত্র, নজরুল ইসলাম বাহাদুর, হাজী মোহাম্মদ বেলাল উদ্দিন, মুক্তিযোদ্ধা এনামুল হক চৌধুরী, সৈয়দ আমিনুল হক, আলহাজ্ব ফিরোজ আহম্মদ, হাবিবুর রহমান হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের পক্ষ থেকে সংগঠনের সভাপতি লায়ন মো. গণি মিয়া বাবুলের নেতৃত্বে শুক্রবার বিকেল সাড়ে ৩টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজারে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক নাসিরুল্লাহ ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক রুমান শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এস এম হুমায়ূন কবীর/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।