শুক্র ও শনি হিলি বন্দরের কার্যক্রম বন্ধ


প্রকাশিত: ১২:১১ পিএম, ১৪ আগস্ট ২০১৫
ফাইল ছবি

দিনাজপুরের হাকিমপুর হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ-ভারতে পণ্য আমদানি-রফতানিসহ বন্দরের সব কার্যক্রম শুক্র ও শনিবার বন্ধ থাকবে।

তবে যাত্রী পারাপারের জন্য হিলি ইমিগ্রেশন চেকপোস্ট চালু থাকবে বলে জানিয়েছেন হিলি আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট ওসি রফিকুজ্জামান।
 
বাংলাহিলি কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল কাসেম আজাদ জানান, শুক্রবার সাপ্তাহিক ছুটির কারণে বন্দরের আমদানি-রফতানি বাণিজ্য কার্যক্রম বন্ধ থাকবে। আর শনিবার ভারতের স্বাধীনতা দিবসের কারণে বন্দর দিয়ে বাংলাদেশে পণ্য রফতানি না করার সিদ্ধান্তের কথা মৌখিকভাবে জানিয়েছেন ভারতীয় রফতানিকারক ও সিঅ্যান্ডএফ এজেন্টরা। একই দিনে বাংলাদেশে জাতীয় শোক দিবসের কারণে সরকারি ছুটি রয়েছে।

হিলি কাস্টমস সহকারী কমিশনার মো. সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সাপ্তাহিক ছুটি এবং শনিবার ১৫ আগস্ট বাংলাদেশে জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবসের কারণে বাংলাদেশ-ভারতে পণ্য আমদানি-রফতানিসহ বন্দরের সব কার্যক্রম বন্ধ থাকবে।

রোববার বন্দরে পণ্য আমদানি-রফতানি বাণিজ্যসহ বন্দরের ভেতরের সব কার্যক্রম যথারীতি চলবে বলেও জানান তিনি।

এমদাদুল হক মিলন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।