ছুটির দিনে ট্যাব মেলায় উপচে পড়া ভিড়


প্রকাশিত: ০৯:০০ এএম, ১৪ আগস্ট ২০১৫

ছুটির দিনে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠেয় ট্যাব মেলায় ছিল ক্রেতা দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন থাকায় সকাল থেকেই দর্শনার্থীদের ভিড় ছিল লক্ষণীয়। আগতদের বেশির ভাগই ছিল আঠারো থেকে ত্রিশের কোটায়।

আয়োজকরা বলছেন বৃহস্পতিবার মেলা শুরু থেকেই ভিড় ছিল চোখে পড়ার মতো। স্টলগুলোতে বিক্রির পরিমাণ অন্য যেকোনো সময়ের মেলার তুলনায় ঈর্ষনীয়।

মেলা ঘুরে দেখা গেল স্যামসাং এর স্টলে বিশাল লাইনে দাড়িয়ে বিশেষ ছাড়ে মোবাইল সেট কিনছেন ক্রেতারা। এছাড়া সনি, ম্যাক্রিমাস, অপ্পো, মাইসেল, আসস, লেনোভো, কন্টিগো, এইচটিএস, এডাটা, স্টাইলাস, গোল্ডব্র্যান্ড, ওকাপাই ইত্যাদি স্টলগুলোতে ছিল ক্রেতাদের ভিড়।

অপ্পো’র জনসংযোগ ব্যাবস্থাপক জিএম সাদমান তানভির জাগো নিউজকে বলেন, মেলায় অপ্পো’র সব মডেলের মোবাইল সেটের চাহিদা খাকলেও এন-৩ এবং আর-৭ দুটি মডেল মেলা দর্শকদের ভীষণ আকৃষ্ট করেছে। বিক্রির পরিমাণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। মেলায় বিশেষ ছাড় দেয়ার কারণে বিক্রি বেড়েছে বলে মনে করছেন তারা । মেলা চলবে শনিবার রাত ৮টা পর্যন্ত।

আরএম/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।