৪ ঘণ্টা পর সচল ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:১৯ এএম, ০৬ অক্টোবর ২০১৮

রাজধানীর উত্তরা হাউস বিল্ডিং এলাকায় গ্যাসলাইন লিকেজের (ছিদ্র) কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে র‌্যাপিড বাস ট্রান্সপোর্ট (বিআরটি) লাইন প্রকল্পের কাজ করার সময় প্রচণ্ড বেগে গ্যাস নির্গত হওয়ায় আশপাশের সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়।

৪ ঘণ্টা পর রাত সোয়া ১২টার দিকে গ্যাস লাইন মেরামত করা হয়। এরপর ওই সড়কে যান চলাচল শুরু হয়। যান চলাচল বন্ধ থাকায় সাধারণ মানুষকে চরম বিপাকে পড়তে হয়। অনেক যাত্রীকে বাস থেকে নেমে হেঁটে গন্তব্যে রওনা দেয়।

তিতাস গ্যাসের উত্তরা অঞ্চলের কর্মকর্তা শাহ মো. আকমল বলেন, গ্যাস নির্গত হওয়ার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হাউস বিল্ডিং এলাকার সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় আজমপুর থেকে বিশ্বরোড এবং হাউস বিল্ডিং থেকে গাজীপুর রাস্তার দু’পাশে তীব্র যানজট সৃষ্টি হয়। গ্যাস লাইনের মেরামত সম্পন্ন হলে আবার চলাচল স্বাভাবিক হয়।

জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।