পশ্চিমবঙ্গে জাল নোটসহ দুই বাংলাদেশি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৭ এএম, ০৯ অক্টোবর ২০১৪

ভারতের পশ্চিমবঙ্গে জাল নোটসহ দুই বাংলাদেশিকে গ্রেফতার করেছে পুলিশ। বাংলাদেশের জামায়াতে ইসলামীর সংশ্লিষ্টতা রয়েছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দুজনকে ধরা হয় বলে ভারতের পুলিশ কর্মকর্তারা জানান।

মঙ্গলবার উত্তর ২৪-পরগনার হাসনাবাদ বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলেন- সাদ্দাম হোসেন সরকার ও ফারুক হোসেন সরদার।

উত্তর ২৪-পরগনার অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর মুখার্জি জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাসনাবাদ থানার একদল পুলিশ বাসে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৬০ হাজার রুপির জাল নোট উদ্ধার করা হয়।

গ্রেফতারের পর দুজনকে হাসনাবাদ থানায় নেওয়া হয় এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা তাদের জিজ্ঞাসাবাদ করেন। পুলিশ কর্মকর্তারা বলছেন, জিজ্ঞাসাবাদে তারা জানতে পেরেছেন, সাদ্দাম ও ফারুক বাংলাদেশের সাতক্ষীরা জেলার দেবহাটার বাসিন্দা। তিন থেকে চার দিন আগে বশিরহাটের নিকটবর্তী গোজাডাঙ্গা সীমান্ত দিয়ে তারা ভারতে ঢোকেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।