বিকাশ কর্মীকে গুলি করে টাকা ছিনতাই


প্রকাশিত: ০৭:০৩ এএম, ১৩ আগস্ট ২০১৫
প্রতীকী ছবি

মানিকগঞ্জে মঈন বিশ্বাস (২২) নামে বিকাশের এক বিক্রয় প্রতিনিধিকে গুলি করে প্রায় তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের গুলিতে এক রিকশা চালক আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের গিলন্ড বাজারে এ ঘটনা ঘটে।

গুলিতে আহত বিকাশ কর্মী মঈন বিশ্বাস সদর উপজেলার পোড়রা এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে এবং রিকশা চালক মজনু মিয়া (৪০) গিলন্ড গ্রামের রহিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই বিকাশ কর্মী গিলন্ড বাজারে জি স্যাটেলাইট টেলিকম দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার থেকে ৪/৫ জন যুবক মঈনের পায়ে গুলি করে তার কাছে থাকা ২ লাখ ৯২ হাজার টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। দ্রুত গতিতে পালানোর সময় রিকশা চালক মজনু ওই প্রাইভেটকারে সামনে এলে দুর্বৃত্তরা তাকেও গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।