চট্টগ্রামে কোচিং সেন্টার থেকে দুই শিবির নেতা আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম নগরের বায়েজিদ থানার জালালাবাদ এলাকার একটি কোচিং সেন্টারে অভিযান চালিয়ে দুই শিবির নেতাকে আটক করেছে পুলিশ। অভিযানে ছাত্রশিবিরের গোপন কাগজপত্র জব্দের কথা জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কর্ণিয়া কোচিং সেন্টার থেকে তাদের আটক করে খুলশী থানা পুলিশ। আটকরা হলেন- চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) রোগতত্ত্ব বিভাগের ছাত্র ও ছাত্রশিবিরের সভাপতি সাদেক আবদুল্লাহ এবং পুষ্টিবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় সেক্রেটারি মো. ইসমাইল হোসেন বিপুল।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছাত্র শিবিরের দুই নেতাকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে রাষ্ট্রবিরোধী কার্যকলাপে অংশ নেয়ার অভিযোগ রয়েছে।’

এমআরএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।