৫ দিন ধরে নিখোঁজ মাদরাসা ছাত্র আব্দুল আজিজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮
মাদরাসা ছাত্র আব্দুল আজিজ

চট্টগ্রামের মিরসরাইয়ের ওয়ার্লেস হাফেজিয়া মাদরাসার ছাত্র আব্দুল আজিজ (১০) পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছে। আব্দুল আজিজ উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এফদার আলী টেন্ডল বাড়ির মো. আলমের ছেলে।

এ বিষয়ে বুধবার আজিজের বাবা বাদী হয়ে মিরসরাই থানায় সাধারণ ডায়েরি করেছেন।

মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, এক মাদরাসা ছাত্র নিখোঁজের বিষয়ে থানায় ডায়েরি করা হয়েছে। আমরা বিভিন্ন থানায় ওই ছাত্রের ছবিসহ ম্যাসেজ পাঠিয়েছি এবং খোঁজ-খবর নিচ্ছি।

পুলিশ সূত্রে জানা গেছে, আজিজ উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের ওয়ার্লেস হাফেজিয়া মাদরাসার হোস্টেলে থেকে পড়াশোনা করতো। গত ২২ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টার দিকে তার বাবা মাদরাসায় খবর নিতে গেলে শিক্ষকরা জানান, আজিজ বাড়িতে গেছে। কিন্তু তার বাবা শিক্ষকদের জানায় সে বাড়ি যায়নি। পরে আত্মীয়-স্বজনের বাড়ি ও বিভিন্ন এলাকায় খোঁজ করে তাকে পাওয়া যায়নি। যাওয়ার সময় আজিজের গায়ে সাদা পাঞ্জাবি ছিল।

তার গায়ের রং ফর্সা। মুখমণ্ডল গোলাকার। উচ্চতা ৪ ফুট ৫ ইঞ্চি। সে মিরসরাইয়ের আঞ্চলিক ভাষায় কথা বলে। আজিজের সন্ধান পেলে ০১৭২৪৫১৩৮৮২ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তার বাবা।

আবু আজাদ/এসএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।