কার্তুজ মুক্তি পাচ্ছে ডিসেম্বরে(ভিডিও)


প্রকাশিত: ০৩:৩৩ এএম, ০৯ অক্টোবর ২০১৪

চলতি মাসের ২২ তারিখে সেন্সরে যাচ্ছে নায়ক বাপ্পারাজ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কার্তুজ’। নির্মাতা সূত্রে জানা যায়, ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ পর্যায়ে। সামাজিক অ্যাকশন ধাঁচের ছবির তিনটি গান ইতোমধ্যে ইউটিউবে প্রকাশ করা হয়েছে। এতে জুটি বেঁধেছেন নবাগত নায়িকা ফারজানা রিক্তা ও সম্রাট।

চলতি বছরের শুরুতে এফডিসিতে মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। পরবর্তীতে দেশের বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যায়ন কাজ করা হয়েছে।

নায়ক সম্রাট এ সিনেমা প্রসঙ্গে বলেন, সেন্সরের পরপরই প্রদর্শক সমিতির সঙ্গে কথা বলে মুক্তির তারিখ নির্ধারণ করা হবে। তবে চলতি বছরের ডিসেম্বরের মধ্যে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

তিনি আরো বলেন, ‘কার্তুজ’ সিনেমায় দর্শক আলাদা ফ্লেভার পাবে যা, সাধারণত আমাদের দেশের সিনেমায় দেখা যায় না। এতে গাড়ির কিছু ফাইট থাকবে যা বিশেষ করে বিদেশী  সিনেমায় দেখা যায়।

ফারজানা রিক্তা বলেন, ‘বড় পর্দায় এটি আমার প্রথম কাজ। এর আগেও চলচ্চিত্রের অফার পেয়েছি কিন্তু গল্প, ব্যানার পছন্দ হয়নি বলে করা হয়নি। ‘কার্তুজ’ এর গল্প আমার কাছে ভালো লেগেছে। প্রথম সিনেমায় এমন একটা ব্যানারে কাজ করতে পেরে আমি অনেক হ্যাপি। তাই এই সিনেমার ব্যপারে আমি অনেক আশাবাদী। আশাকরি, দর্শকরা ভালোভাবে সিনেমাটি গ্রহন করবেন।

    

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।