ডিএনসিসি প্যানেল মেয়রের মৃত্যুতে সাঈদ খোকনের শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮
ফাইল ছবি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র ওসমান গনির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

শনিবার এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

এর আগে শনিবার বাংলাদেশ সময় সকাল ৮টা ৩৫ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ওসমান গনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন। গত ১৪ আগস্ট তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান।

জানা গেছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মো. ওসমান গনির মরদেহ রোববার বেলা ১১টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে দেশে আনা হবে।

উল্লেখ্য, উত্তর সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হক অসুস্থতার কারণে বিদেশে অবস্থান করার সময় গত বছরের সেপ্টেম্বরের প্রথম দিকে ওসমান গনিকে প্যানেল মেয়র মনোনীত করা হয়।

এএস/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।