৭৫ ভাগ মানুষের সরকারের ওপর আস্থা রয়েছে : হানিফ


প্রকাশিত: ১২:১১ পিএম, ০৮ অক্টোবর ২০১৪

৭৫ ভাগ মানুষের আস্থা সরকারের ওপর রয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বুধবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, খারাপ কাজ করে যে জনগণের আস্থা অর্জন করা যায়, এটা একমাত্র পাগলরা ছাড়া কেউ বলতেও পারে না। বিএনপির যেসব নেতারা বলছেন এই সরকার খারাপ কাজ করছে, তাদের সুস্থতা নিয়ে এখন প্রশ্ন উঠেছে।

হানিফ বলেন, গত পাঁচ বছরে শেখ হাসিনার সরকার প্রত্যেক খাতে উন্নয়ন করেছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্ন্তজাতিক বিভিন্ন সংস্থা থেকে পুরস্কারও পাচ্ছেন। ফলে এসব উদ্ভট কথাবার্তা বলে মানুষকে বিভ্রান্ত করার দিন শেষ হয়ে গেছে।

তিনি বলেন, দুর্নীতিবাজ, জঙ্গিবাদ এবং হত্যাকারী সন্ত্রাসীদের পেছনে জনগণ যেতে চায় না, এজন্য তারা শেখ হাসিনার প্রতি আস্থাশীল। এই কারণে আজ বিএনপির মধ্যে হতাশা। এখন তারা পাগলের প্রলাপ বকছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।