উত্তরায় ৮ ভুয়া র‌্যাব ও ডিবি পুলিশ গ্রেফতার


প্রকাশিত: ০৮:৩৪ এএম, ১১ আগস্ট ২০১৫

রাজধানীর উত্তরার পশ্চিম থানার জসিম উদ্দিন রোডস্থ ব্র্যাক ব্যাংকের সামনে থেকে ৮ ভুয়া র‌্যাব ও ডিবি পুলিশকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ(ডিবি)।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি র‌্যাবের জ্যাকেট, ১টি ওয়াকিটকি, ১টি হ্যান্ডকাফ, ৩টি চাঁপাতি ও ডাকাতির কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আরিফুজ্জামান শরীফ, রিপন, রুবেল, মিজানুর রহমান, রফিকুল ইসলাম, আইনুদ্দিন, হেলাল ও উজ্জল।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি’র উপ-কমিশনার (মিডিয়া) মুন্তাসিরুল ইসলাম। তিনি জাগো নিউজ কে জানান, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা উত্তরা এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। খবর পেয়ে ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে।

ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য (পশ্চিম) বিভাগের ডিসি মো. সাজ্জাদুর রহমান এর নির্দেশনায় এডিসি মোহাম্মদ আশিকুর রহমান এর তত্ত্বাবধানে গাড়ি চুরি প্রতিরোধ টিম (পশ্চিম) এর সহকারী পুলিশ কমিশনার শাহাদত হোসেন সুমা এ অভিযান পরিচালনা করেন।

জেইউ/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।