উল্টো পথে এসে সোজা পথের সাইকেলে ধাক্কা সার্জেন্টের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৫ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীর গুলশানে সার্জেন্টের মোটরসাইকেলের ধাক্কায় এক সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। আহত সাইকেল আরোহীকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

সার্জেন্টের নাম পিযুষ ও আহতের নাম রহমান বলে জানা গেছে।

জানা গেছে, সোমবার সকালে মোটরসাইকেলে করে গুলশান-১ চত্বর থেকে পুলিশ প্লাজার দিকে যাচ্ছিলেন সার্জেন্ট পিযুষ। এ সময় বিপরীত দিক থেকে আসা সাইকেল আরোহীকে তিনি ধাক্কা দিলে পড়ে গিয়ে সাইকেল আরোহী গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীদের দাবি, সার্জেন্ট পিযুষ উল্টো পথে আসছিলেন।

এ বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জাগো নিউজকে বলেন, আধাঘন্টা আগে একটি দুর্ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে সার্জেন্ট উল্টো পথে আসছিলেন কি না, তা নিশ্চিত নয়।

তিনি বলেন, আমরা সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করব। এ ঘটনায় মামলা হবে।

ডিএমপি (ট্রাফিক- উত্তর বিভাগ) উপ-কমিশনার প্রবীর কুমার রায় বলেন, তাকে ক্লোজ করে অফিসে এনে বসিয়ে রাখা হয়েছে। গুলশান বিভাগের সহকারী কমিশনার (এসি) জোনায়েত এ ঘটনার তদন্ত করছেন। তিনি সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে আমাকে জানাবেন। তার রিপোর্ট পেলে ব্যবস্থা নেব।

 

এআর/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।