এবার কেল্লি ব্রুকের নগ্ন ছবি চুরি


প্রকাশিত: ০৮:৩৪ এএম, ০৮ অক্টোবর ২০১৪

বর্তমানের এই ডিজিটাল যুগে কোনো প্রতিষ্ঠান কিংবা কারো ব্যক্তিগত ওয়েবসাইট অথবা ফেসবুক বা ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক করা একটি সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। মডেল কিংবা সেলিব্রেটিদের এ ঝুঁকি আরও বেশি। এমনি হ্যাকারদের শিকার হয়েছেন ইংলিশ অভিনেত্রী কেল্লি ব্রুক।

ব্রুক একজন ইংলিশ মডেল, অভিনেত্রী ও টেলিভিশন উপস্থাপক। তার সবচেয়ে আলোচিত হরর কমেডি সিনেমা পিরানহা থ্রিডি। তার ব্যক্তিগত ওয়েবসাইট মঙ্গলবার হ্যাক করে হ্যাকারা। এরপর তার নগ্ন ছবি চুরি করে অনলাইনে ছড়িয়ে দেওয়া হয়েছে।

হ্যাকারদের সর্বশেষ শিকার হলেন কেল্লি ব্রুক। ৩৪ বছর বয়সী এ সেলিব্রেটি বিছানায় শুয়ে কয়েকটি নগ্ন পোজ দিয়েছেন, এমন দুটি ছবি হ্যাক করে চুরি করা হয়েছে। এরপর তা রেড্ডিট ও ট্যুইটারে (দুটোই ইন্টারনেটভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যম) ছড়িয়ে দেওয়া হয়েছে।

নগ্ন, অনাবৃত কিংবা ব্যক্তিগত ছবির অন্তত ১০১ জন সেলিব্রেটির তালিকা রয়েছে অজ্ঞাত ওই হ্যাকারদের কাছে। আর তাদের ওই মাস্টার লিস্টে রয়েছেন সম্প্রতি বাগদত্তের বন্ধন থেকে বিচ্ছিন্ন কেল্লি। তবে কেল্লি ব্রুকের ব্যক্তিগত প্রতিনিধি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।