আলোকিত হলো কালুখালীর দু’টি গ্রাম


প্রকাশিত: ০৪:২৮ পিএম, ১০ আগস্ট ২০১৫

রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে কালুখালী উপজেলার বিশই শাওরাইল ও শাওরাইল নামের দুইটি গ্রামের ৪২০ জন গ্রাহককে নতুন করে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে এ উপলক্ষে কালুখালী মহম্মদ আলী একাডেমি মাঠ প্রাঙ্গণে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাড়ে ৬ কিলোমিটার এই বিদ্যুৎ লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে ৭৬ লাখ ৮০ হাজার টাকা। প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম আনুষ্ঠানিকভাবে এ বিদ্যুৎ লাইনের শুভ উদ্বোধন করেন।

জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মহম্মদ আলী মন্ডলের সভাপতিত্বে সমাবেশের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সমাবেশে পাংশা ও কালুখালী উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডারগণ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, বিভিন্ন শ্রেণী পেশার মুষেরা উপস্থিত ছিলেন।

রুবেলুর রহমান/এআরএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।