মাগুরায় আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৩০


প্রকাশিত: ০৭:০০ এএম, ০৮ অক্টোবর ২০১৪

মাদক সেবনে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে মাগুরায় বিএনপি ও আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

বুধবার দুপুরে মহম্মদপুর উপজেলার  রাজাপুরের গঙ্গানন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় কয়েকটি বাড়িঘর ভাংচুরের ঘটনাও ঘটেছে।

গুরুতর আহত মিনা (১৫), রাজ্জাক, (৩০) ,রাজ্জাক (৩২) , হাসেম(৩৫),মিজানুর (৩০), সাজ্জাদ (৩১), ফিরোজ (২১), আয়নাল (২৮), নজরুল (৪২), বিপুল (১৯), রবিউল (৩০) ও মুসা (২৭) কে মহম্মদপুর উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স ও মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ  ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গঙ্গান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অপরিচিত কয়েকজন যুবক মাদক সেবন করছিলেন। এ সময় এলাকার কয়েকজন যুবক তাদের পরিচয় জানতে চান।  এতে অপরিচিতরা স্থানীয় এক আ.লীগ নেতার আত্মীয় পরিচয় দিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।  পরে এ ঘটনার জেরে স্থানীয় আ.লীগ নেতা জিন্নাহ মিয়া ও বিএনপি নেতা নিহার মোল্যার সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়।  দেশি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এক অপরের ওপর হামলা চালায়। প্রায় দেড় ঘণ্টা স্থায়ী সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।