হঠাৎ জাগো নিউজে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক


প্রকাশিত: ০১:১৮ পিএম, ১০ আগস্ট ২০১৫

সোমবার।  সময় তখন বিকেল সাড়ে ৫টা।  এমন সময় পূর্ব নির্ধারিত কোনো কর্মসূচি ছাড়াই অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে হাজির হলেন বাংলাদেশ ছাত্রলীগের নতুন এক নেতা।

তার এই আগমনে জাগো নিউজের সংবাদকর্মীরা তো সবাই অবাক।  তরুণ এই নেতা হলেন, বাংলাদেশ ছাত্রলীগের নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

সোমবার বিকেলে মধ্য বাড্ডায় অবস্থিত হোসেন মার্কেটের ৯ম তলায় জাগো নিউজের অফিসে আসেন তিনি।

গণমাধ্যমের সঙ্গে সম্পর্ক উন্নয়নের অংশ হিসেবে জাগো নিউজে আসেন জাকির।  এসময় তিনি জাগো নিউজ পরিবারের সদস্যদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা করেন।

তরুণ এই নেতার সঙ্গে ছিলেন, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. নাজমুল হক, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাকিরুল ইসলাম পিয়াস, ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাজী মাহবুব।

জাগো নিউজের পক্ষে তাদেরকে স্বাগত জানান, জাগোনিউজ২৪.কমের ভারপ্রাপ্ত সম্পাদক সুজন মাহমুদ, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, ব্যবস্থাপনা সম্পাদক কে এম জিয়াউল হক, সহকারী সম্পাদক ড. হারুন অর রশীদ, বিশেষ সংবাদদাতা মনিরুজ্জামান উজ্জল প্রমুখ।

এসময় ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, যাচাই বাছাই করে ছাত্রলীগের পরবর্তী কমিটি গঠন করা হবে।  যারা বঙ্গবন্ধুকে ভালোবাসেন, শেখ হাসিনাকে ভালোবাসেন ও ছাত্রলীগের আদর্শ মনে প্রাণে ধারণ করেন তাদের দিয়েই ছাত্রলীগের নেতৃত্ব গঠন করা হবে।

ছাত্রলীগে কেউ বিশৃঙ্খলা করলে তাৎক্ষণিক সিদ্ধান্তে যথাযথ শাস্তি দেয়া হবে জানিয়ে ছাত্রলীগের এই তরুণ নেতা বলেন, ছাত্রলীগে কোনো অনিয়ম হলে তা সহ্য করা হবে না।

এমএম/এমএএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।