অস্ট্রেলিয়া সিরিজে খেলবেন সাকিব


প্রকাশিত: ১১:১৫ এএম, ১০ আগস্ট ২০১৫
ফাইল ছবি

সব ঠিকঠাক থাকলে নভেম্বরে বাবা হচ্ছেন সাকিব আল হাসান। সাকিবের সন্তান হওয়ার সময়টাতেই বাংলাদেশে দুই টেস্টের সিরিজ খেলতে আসবে অস্ট্রেলিয়া। এর আগে এ সিরিজে ছুটি নেবার গুঞ্জন থাকলেও সে সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন সাকিব।

এদিকে ওয়ানডের পর টেস্টেও বাংলাদেশ দলের উন্নতি প্রমাণের অপেক্ষায় আছেন সাকিব আল হাসান। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে টাইগারদের ফেভারিট না ভাবলেও, ম্যাচগুলো যে একপেশে হবে না, সেটা সরাসরি জানিয়ে দিলেন এই অলরাউন্ডার।

ঘরের মাঠে চলতি বছর ওয়ানডেতে সব সিরিজ জিতলেও, সাদা পোষাকে ৫ ম্যাচের চারটিতে ড্র। এর মধ্যে তিনটিতে অবদান ছিল বৃষ্টির। তবে না খেলতে পারার আফসোস রয়েই গেছে সাকিবের।

বৃষ্টিকে ভিলেন বানিয়ে সাকিব বলেন, `বৃষ্টিতে খেলা না ভেসে গেলে বোঝা যেতো আমরা কতটা কি করতে পারতাম। তবে অনেক কিছু হবার সম্ভাবনা ছিলো।`

এদিকে স্ত্রী শিশিরকে নিয়ে দুই সপ্তাহের জন্য যুক্তরাস্ট্রে যাচ্ছেন। বাংলাদেশ দলের ক্যাম্প শুরু হবে ২২শে আগস্ট। তবে সাকিব যোগ দিবেন ২৭-এ আগস্ট।

এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।