দুর্নীতির মামলায় মহিউদ্দিনের জামিন


প্রকাশিত: ০৭:২১ এএম, ০৯ আগস্ট ২০১৫

দুর্নীতি মামলায় জামিন পেলেন চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীসহ ১৬ আসামী। রোববার চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ মো. রুহুল আমিনের আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে সিটি করপোরেশনে দোকান বরাদ্দে দুর্নীতির অভিযোগে করা মামলায় রোববার সকালে স্বশরীরে হাজির হয়ে জামিন আবেদন করেন মহিউদ্দিন চৌধুরীর আইনজীবী।

একই আদালতে মহিউদ্দিনের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বিচারাধীন আরও একটি মামলায় সাক্ষ্য গ্রহণের সময় নির্ধারিত ছিল। কিন্তু সাক্ষী হাজির না হওয়ায় সাক্ষ্য গ্রহণ হয়নি। আদালত এ মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য  ২২ সেপ্টেম্বর দিন ধার্য্য করেছেন।

মহিউদ্দিনের আইনজীবী অ্যাডভোকেট রণি কুমার দে জানান, দোকান বরাদ্দে দুর্নীতির মামলাটি মহানগর দায়রা জজ আদালত থেকে নিষ্পত্তির জন্য বিভাগীয় বিশেষ জজ আদালতে এসেছে। নিয়ম অনুযায়ী বিচারিক আদালতে এবিএম মহিউদ্দিন চৌধুরীসহ ১৬ আসামি আত্মসমর্পণ করেছেন। আদালত ৩০ হাজার টাকার বন্ডে প্রত্যেক আসামিকে জামিন দিয়েছেন। মামলার পরবর্তী কার্যক্রমের জন্য ২২ সেপ্টেম্বর দিন ধার্য্য করেছেন আদালত।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।