তানভীরকে নিয়ে অন্য ভুবনে বাঁধন


প্রকাশিত: ০৭:১৬ এএম, ০৯ আগস্ট ২০১৫

নির্মিত হয়েছে বিশেষ টেলিছবি ‘অর্পিতার অন্য এক ভুবন’। এতে অর্পিতা চরিত্রে অভিনয় করেছেন লাক্স সুন্দরী বাঁধন। এখানে তার সাথে জুটি বেঁধেছেন তানভীর। এতে আরো অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ইন্তেখাব দিনার।

ইভান রেহানের রচনা ও পরিচালনায় শিরোনামের টেলিফিল্মটির গল্পে দেখা যাবে অর্পিতা (বাঁধন) ভালোবেসেই বিয়ে করেন সায়েমকে (ইন্তেখাব দিনার)। কিন্তু বছর কয়েক যেতে না যেতেই প্রবাসী স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়ে দেশে ফিরে আসে সে। শুরু হয় অর্পিতার ছুঁটে চলার নতুন এক জীবন।

চলার পথে বন্ধু হয়ে অর্পিতার কাছে আসে সোহান (তানভীর)। এই সোহান অর্পিতার জীবনে আসার পর সবকিছুই কেমন জানি বদলে যেতে থাকে। তাহলে কী অর্পিতা সোহানকে নিয়ে নতুন কিছু ভাবছে? নাকি সায়েমের স্মৃতিময় ভালোবাসা বুকে আগলে রেখে বাকিটা জীবন কাটিয়ে দেবে। এমনি গল্প নিয়ে এগুতে থাকে টেলিফিল্মটির গল্প।



টেলিছবিটি নিয়ে বাঁধন জাগো নিউজকে বলেন, ‘খুব সুন্দর একটি গল্পের কাজ করলাম। এখানে একজন নারীর জাগরনের কথা ফুটিয়ে তোলা হয়েছে। চোখের দেখায় আমরা দেখি শিকলের গণ্ডি পেরিয়ে নারী আজ উচ্চ শিক্ষা নিয়ে অফিস-আদালত, ব্যবসা-প্রতিষ্ঠানসহ সর্বত্র জায়গায় স্থান করে নিয়েছে। কিন্তু তবু কিছু ক্ষেত্রে নারীদের অনেক বাধা-বিপত্তি। তেমনি বাধাকে ডিঙিয়ে সাফল্যের দিকে এগিয়ে চলে অর্পিতা। এখানে কাজ করে খুব ভালো লেগেছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।’

নির্মাতা জানালেন, টেলিফিল্মটি চ্যানেল আইতে খুব শিগগিরই প্রচার হবে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।