শুভেচ্ছা বিনিময় করবেন খালেদা জিয়া


প্রকাশিত: ০৪:০১ এএম, ০৫ অক্টোবর ২০১৪

প্রতিবছরের ন্যায় এই বছরও  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঈদের দিন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিভিন্ন দেশের কূটনীতিক, বিশিষ্ট ব্যক্তিবর্গ, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

সোমবার বেলা ১১টা থেকে এ শুভেচ্ছা বিনিময় আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার কথা রয়েছে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও ফাতেহা পাঠ করবেন বেগম খালেদা জিয়া। এরপর বেগম জিয়া রাজধানীর গুলশানের ৭৯ নম্বর রোডের এক নম্বর বাড়িতে আত্মীয় স্বজনের সঙ্গে ঈদের সময় কাটাবেন।

দলীয় সূত্রে জানা গেছে, প্রায় ৭বছর ধরে ইংল্যান্ডে ঘরোয়া পরিবেশে ঈদ উদযাপন করে আসছেন  বিদেশে চিকিৎসাধীন থাকা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। ঈদের দু-একদিন পর প্রবাসী নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পারেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।