নিলয়ের হত্যা পূর্বপরিকল্পিত : পুলিশ


প্রকাশিত: ১০:৩৮ এএম, ০৭ আগস্ট ২০১৫

রাজধানীর উত্তর গোড়ান এলাকায় বাসায় ঢুকে নীলান্দ্রী চট্টোপাধ্যায় নিলয় (নিলয় নীল) নামের এক ব্লগারকে গলাকেটে হত্যার ঘটনাটি পূর্বপরিকল্পিত বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ক্রাইম শাখার যুগ্ম কমিশনার কৃষ্ণ পদ রায়।

শুক্রবার দুপুরে গোড়ানের ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

কৃষ্ণ পদ রায় বলেন, ৪ থেকে ৫ জন দুর্বৃত্ত এই হত্যাকাণ্ডে অংশ নেন। সাধারণত নামাজের সময় রাজধানীর বাড়িগুলো পুরুষ শূন্য থাকে, এই সুযোগে তারা ঘরে ঢুকে নিলয়কে (৪০) হত্যা করে।

হত্যার সময় দুর্বৃত্তরা রাম দা’র মতো ধারালো অস্ত্রে নিলয়ের ঘাড় ও গলায় আঘাত করে। ঘটনাস্থলে মৃত্যু নিশ্চিত করতেই তারা এসেছিল বলে জানান যুগ্ম কমিশনার।

এর আগে, শুক্রবার দুপুরে গোড়ানের ৮ নম্বর রোডের পানির পাম্পের গলিতে ১৬৭ নম্বর বাড়ির ৫ তলার ঘর থেকে নীলান্দ্রী চট্টোপাধ্যায় নিলয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পেশায় এনজিও কর্মী হলেও নিলয় বিভিন্ন ব্লগে লেখালেখি করতেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেন ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি)  মুন্তাসিরুল ইসলাম।

জেইউ/এআর/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।