মিশনে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান আইজিপির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ২৬ জুলাই ২০১৮

শান্তিরক্ষা মিশনে পেশাদারিত্ব ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বৃহস্পতিবার (২৬ জুলাই) সকালে পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে হাইতিগামী পুলিশ সদস্যদের প্রি-ডেপ্লয়মেন্ট ব্রিফিংয়ে তিনি এ আহ্বান জানান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পুলিশ হেডকোয়ার্টার্স।

আইজিপি বলেন, জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমে দেশের গৌরবোজ্জ্বল ভূমিকা রয়েছে। বৈশ্বিক পরিমণ্ডলে দেশের মর্যাদা ও গৌরব অক্ষুণ্ন রাখতে পুলিশ সদস্যদের অত্যন্ত নিষ্ঠাবান থাকতে হবে। কোনো অবস্থাতেই দেশের মর্যাদা হানিকর কাজ করা যাবে না।

তিনি বলেন, শান্তিরক্ষা মিশনে দায়িত্ব পালনকালে শৃঙ্খলাবোধ ও নৈতিকতাকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে। কোনোভাবেই শৃঙ্খলা ভঙ্গ করা যাবে না।

ব্রিফিংয়ে অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মো. মহসিন হোসেন, ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা বক্তব্য রাখেন।

এআর/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।