মুক্তিযোদ্ধের বিপক্ষের শক্তি এখনো ষড়যন্ত্র করছে


প্রকাশিত: ১১:৩০ এএম, ০৬ আগস্ট ২০১৫

মুক্তিযোদ্ধের বিপক্ষের শক্তি বর্তমানেও বসে নেই তারা নানা ভাবে দেশের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে চলছে বলে মন্তব্য করেছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদশে কেন্দ্রীয় সংসদ আয়োজিত  এক মানববন্ধনে তিনি এসব কথা বলনে।

তিনি বলেন, যারা মুক্তিযোদ্ধের বিপক্ষের শক্তি সেই খুনিরা বর্তমানেও বসে নেই তারা নানা ভাবে বিভিন্ন ষড়যন্ত্র করে চলছে, আমরা আশা করি আমাদের আইনমন্ত্রী এই জঘন্য খুনিদের গ্রেফতারের জন্য যথাযত ব্যবস্থা গ্রহণ করবেন।

২১ আগষ্ট গ্রেনেড হামলা সহ-সকল বিচার এই সরকার সম্পূর্ণ করবে বলে উল্লেখ করে  মোজাম্মেল হক বলনে, যারা বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না মুক্তিযুদ্ধাদের বিলীন  করে দিতে চায় তাদের বিচার বাংলার মাটিতে অবশ্যই হবে।

১৫ আগষ্ট জাতির জন্য একটি শোকাবহ দিন উল্লখে করে তিনি আরো বলনে, এই দিনে  জাতির উচিত সকল প্রকার ভেদাভেদ ভূলে শোক দিবস পালন করা।

মানবন্ধনে আরো বক্তব্য রাখনে-ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ,আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার,এম এ করমি,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

এসকেডি/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।