এবার টারজান কন্যা সানি লিওন


প্রকাশিত: ১১:৩৯ এএম, ০২ অক্টোবর ২০১৪

সফলতা ও জনপ্রিয়তার বিচারে অনেকাটই এগিয়ে রয়েছেন সানি লিওন। পর্নো জগত থেকে এসে বলিউডের এত অভিনেত্রীর সঙ্গে পাল্লা দিয়ে একটা অবস্থান তৈরি করাটাও বেশ সহজ ব্যাপার নয়। সেদিক থেকে সানি লিওন সার্থক। নিজের সেক্সসিম্বল ইমেজ দিয়ে বলিউড তারকাদের মধ্যে ইন্টারনেট সার্চে সবচেয়ে এগিয়ে রয়েছেন তিনি।

‘হেট স্টোরি-২’ এর পর এরই মধ্যে এর তিন নাম্বার সিকুয়্যালের জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন সানি। তবে নতুন খবর হলো এবার ‘টারজান‘ ছবির নায়িকা হিসেবে পাওয়া যাবে তাকে। বিষয়টি ইতিমধ্যে পাকাপাকি হয়েছে। টারজান কন্যা হিসেবে এ ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।

‘টারজান’ ছবিটি নির্মাণ করছেন সোহাম শাহ। মূলত ১৯৮৫ সালের বলিউডে নির্মিত ‘টারজান’ ছবির রিমেক হিসেবেই এটি নির্মাণ করা হচ্ছে। সেই ছবিতে তখন টারজানের ভূমিকায় অভিনয় করেছিলেন হেমান্ত বিরজি। আর টারজান কন্যা হয়েছিলেন কিমি কাটকার। ব্যবসায়িক দিক দিয়ে ভাল সফলতা অর্জন করেছিল ছবিটি। এবার সে ছবির ‘জেনি’ চরিত্রে দেখা যাবে সানি লিওনকে। ছবিতে রগরগে সানিকেই দর্শকরা আবিষ্কার করতে পারবেন। অনেকটা নগ্ন হয়েই এখানে ক্যামেরাবন্দি হবেন তিনি।

এ বিষয়ে সানি লিওন বলেন, ‘টারজান’ একটি ব্যাপক দর্শকপ্রিয় চরিত্র। আমি নিজেও টারজান ভক্ত। এবার নিজে টারজান কন্যা হিসেবে অভিনয় করতে যাচ্ছি, তাই বেশ ভাল লাগছে। তবে টারজান হিসেবে এখানে কাকে পাবো সেটি ঠিক হয়নি। আমি মনে করি আগের ‘টারজান’কে আমরা ছাপিয়ে যেতে পারবো। এখানে বরাবরের মতো সুপারহট সানিকেই দেখা যাবে। আশা করছি ভাল লাগবে সবার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।