ছেলের ট্রলির চাকায় বাবার মৃত্যু


প্রকাশিত: ০৭:০৮ পিএম, ০৫ আগস্ট ২০১৫

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ছেলের শ্যালোইঞ্জিনচালিত ট্রলির চাকায় পিষ্ট হয়ে আকাব্বর হোসেন (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সুন্দরগঞ্জ-বেলকা সড়কের ধুমাইটারী নামক স্থানে বুধবার সন্ধ্যার দিকে ওই  দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আকাব্বর হোসেন তার ছেলে আনারুল ইসলামকে নিয়ে শ্যালোইঞ্জিনচালিত ট্রলি করে বিভিন্ন মালামাল পরিবহনের কাজ করেন। বুধবার বিকেলে ছেলে আনসারুল ইসলাম মালবোঝাই ট্রলি চালিয়ে সুন্দরগঞ্জ শহরে আসছিলেন।

এসময় আকাব্বর হোসেন ট্রলির উপর বসে ছিলেন। সন্ধ্যার দিকে ট্রলিটি ধুমাইটারী নামকস্থানে পৌঁছলে হঠাৎ করে আকাব্বর ট্রলি থেকে পড়ে চাকায় পিষ্ট হন। এতে ঘটনাস্থলে মারা যান আকাব্বর হোসেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আকাব্বর হোসেন শারীরিকভাবে অসুস্থ ছিলেন। এ কারণে তিনি ট্রলি থেকে পড়ে গেছেন।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। আকাব্বর হোসেন সুন্দরগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কলেজপাড়ার বাসিন্দা।

অমিত দাশ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।