নববধূকে হত্যার অভিযোগ : যুবকের মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ০৫ আগস্ট ২০১৫

যশোরের অভয়নগরে যৌতুকের দাবিতে শারমিন বেগম (১৯) নামে এক নববধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ মঙ্গলবার রাতে তার মরদেহ উদ্ধার করে বুধবার ময়নাতদন্ত সম্পন্ন করেছে। অপরদিকে, যশোর সদর উপজেলার চুড়ামনকাটি থেকে পুলিশ সবুজ হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে।

অভয়নগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, রমজানের দুই দিন আগে নড়াইলের মহিষখোলা গ্রামের আবুল সরদারের মেয়ে শারমিন বেগমের সঙ্গে অভয়নগরের বড়াল গ্রামের আবদুল আলিমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নববধূর স্বামী যৌতুক দাবি করে আসছিলেন।

প্রথমে যৌতুক হিসেবে একটি ভ্যান ও মোবাইল ফোন দেয়া হয়। পরে ১ আগস্ট আরো ৫০ হাজার টাকা দাবি করে। কিন্তু শারমিন যৌতুকের টাকা বাবার বাড়ি থেকে আনতে না পারায় তাকে মারপিট করা হয়। মঙ্গলবার মারপিটের এক পর্যায়ে মাথায় আঘাত পেলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ মরদেহ মঙ্গলবার রাতে উদ্ধার করে বুধবার ময়নাতদন্ত করেছে। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

অপরদিকে, বুধবার দুপুরে যশোর কোতোয়ালি থানার পুলিশ চুড়ামনকাটি গ্রামের দক্ষিণপাড়ার ভাড়া বাড়ি থেকে সবুজের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

ইউপি মেম্বার শুকুর আলী জানান, প্রতিবেশিরা মরদেহের পচা গন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। তবে এটি হত্যা কি আত্মহত্যা সেটা নিশ্চিত করতেই ময়নাতদন্ত করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি শিকদার আক্কাস আলী।

জামাল হোসেন/এআরএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।