জবি বাংলা বিভাগের প্রথম তার্কিক পরিষদ গঠন


প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ০৫ আগস্ট ২০১৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বাংলা বিভাগের প্রথম তার্কিক পরিষদ গঠন করা হয়েছে। এর আগে ৮ম ব্যাচের আল আমিনকে সভাপতি ও রাশেদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বাংলা বিভাগের তার্কিক পরিষদ গঠন করা হয়।
 
বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের তার্কিক পরিষদের মোডারেট ও বিভাগীয় প্রভাষক জান্নাত আরা সোহেলী এ ২৫ সদস্যের এ কমিটি অনুমোদন করেন।
 
কমিটির অন্যান্য সদস্যরা হলেন : সহ-সভাপতি আল মামুন, জাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহ-সাংগঠনিক শাহিন আহমেদ নীল, অর্থ বিষয়ক সম্পাদক কামরুল হাসান, সহ-অর্থ বিষয়ক সম্পাদক রাজিবুল হাসান শ্রাবণ, প্র্রচার সম্পাদক রাজিবুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আশিক বিল্লাহ, দপ্তর সম্পাদক রাহুল হাসান, সহ-দপ্তর সম্পাদক আলমগীর হোসাইন, তথ্য ও গবেষণা সম্পাদক তাবাচ্ছম বীথি, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আনছি আল জায়েদ, অ্যাপায়ন বিষয়ক সম্পাদক রজব আলী, সহ-অ্যাপায়ন বিষয়ক সম্পাদক শান্তা ইসলাম, কার্যকরী সদস্য ইমরান নাজির, নিয়াম ঠাকুর, সাদিয়া ইসলাম, প্রকাশচন্দ্র বর্মণ, নাঈম, বদরুল ইসলাম, স্বপন কুমার সানা ও আক্তার হোসন নিবির।
 
সুব্রত মণ্ডল/এসএইচএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।