আইটেম গার্ল প্রিয়াংকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৯ এএম, ০২ অক্টোবর ২০১৪

স্ক্রিপ্ট বাছাইয়ের দিক থেকে বরাবরই সঠিক সিদ্ধান্ত নিতে পারেন প্রিয়াংকা চোপড়া। এই গুণের জন্য মেরি কম অভিনেত্রীর সুখ্যাতি রয়েছে বরাবরই। সম্প্রতি এই অভিনেত্রী সম্পর্কে শোনা যাচ্ছে, মধুর ভাণ্ডকরের পরের ছবিতে একজন ‘আইটেম গার্ল’-এর চরিত্রে অভিনয় করবেন।

ভারতের প্রভাবশালী একটি পত্রিকার বরাত দিয়ে জি নিউজ বলেছে, এবারে প্রিয়াংকা এমন একটি চরিত্রে অভিনয় করবেন যেখানে দেখা যাবে, একজন ‘আইটেম গার্ল’ কিভাবে প্রভাবশালী রাজনীতিবিদ হিসেবে প্রতিষ্ঠান পান। তবে এখনও সিনেমাটির নাম প্রকাশ করেন নি এর পরিচালক।

এই প্রতিবেদন আরো বলা হয়েছে ‘পিগি চপস’ ছবিটির নির্মাতার কাছে জানতে চেয়েছিলেন এতে কোনো যৌন উত্তেজক কনটেন্ট আছে কিনা। তবে এই অভিনেত্রী পত্রিকাটিকে জানিয়েছে, এখন সিনেমাটির স্ক্রিপ্টের চূড়ান্ত সম্পাদনার কাজ চলছে।

এর আগে প্রিয়াংকা এই পরিচালকের নির্দেশনায় ২০০৮ সালে ফ্যাশন ছবিতে অভিনয় করেন। আর এ ছবিটির কল্যাণে জাতীয় পর্যায়ে সেরা অভিনেত্রী খেতাব অর্জন করেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।