সায়েদাবাদে ইয়াবাসহ বাসচালক-হেলপার আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৭ এএম, ২৬ জুন ২০১৮

রাজধানীর সায়েদাবাদে অভিযান চালিয়ে সাত হাজার পিস ইয়াবাসহ শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চালক ও হেলপারকে আটক করেছে র‌্যাব।

সোমবার সকালে সায়েদাবাদ জনপদের মোড় সংলগ্ন ‘মা-জননী হোটেলের’ সামনে কক্সবাজার থেকে আগত বাসটি থেকে ইয়াবাসহ চালক-হেলপারকে আটক করা হয়। তারা হলেন চালক আব্দুল হালিম শেখ (৪২) ও হেলপার রনি মিয়া (১৯)।

র‌্যাব-৩ এর অধিকায়ক (সিও) লে. কর্নেল এমরানুল হাসান জানান, র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার হতে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহন মাধ্যমে বড় একটি ইয়াবার চালান ঢাকা আসছে।

ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল সোমবার সকালে যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ জনপদের মোড় সংলগ্ল ‘মা-জননী হোটেলের’ সামনে অবস্থান নেয়। শ্যামলী পরিবহনটি এসে পৌঁছালে গাড়িটি তল্লাশি করে চালক ও হেলপারকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, কক্সবাজারের স্থানীয় বাসিন্দা মামুন (৩২) নামক এক মাদক ব্যবসায়ী তিন হাজার টাকা হাতে দিয়ে সাথে একটি পার্সেল সায়েদাবাদ বাসস্ট্যান্ডে পৌঁছে দিতে বলে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।