ফাঁকা রাস্তায় বেপরোয়া গতি : উল্টে গেল যাত্রীবাহী বাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫১ পিএম, ১৫ জুন ২০১৮

ঈদের ছুটিতে ঢাকা এখন ফাঁকা। রাস্তায় যাত্রী থাকলেও গাড়ি নেই বললেই চলে। ঢাকায় এমন ফাঁকা রাস্তা পেয়ে বেপরোয়া গতিতে চলছে কিছু যানবাহন। তেমনি একটি দ্রুতগতির যাত্রীবাহী বাস শাহবাগ মৎস ভবনের বিপরীত দিকে উল্টে গেছে। এতে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার রাজধানীর শাহবাগ থেকে মৎস ভবন হয়ে প্রেসক্লাব-গুলিস্তানের দিকে যেতে রমনা পার্ক ও মৎস ভবনের মাঝামাঝিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এক যাত্রীর হাত ভেঙে গেছে বলে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, বাসটি উল্টে গেলে সামনের কাচ ভেঙে যাত্রীদের বের করা হয়। একজনের হাত ভেঙে গেছে, তবে বাকি যাত্রীদের তেমন কিছু হয়নি। ঘটনায় পর পর বাস চালক ও তার সহযোগী পালিয়ে গেছেন।

Bus-Dhaka-Accident-1

কাকরাইল মোড় এলাকার ট্রাফিক পুলিশের এটিএসআই মো. লাভলী মোল্লাহ বলে, শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে শাহবাগের দিক থেকে আসা সদরঘাটগামী লোকাল ৭ নম্বর বাস বেপরোয়া গতিতে ছুটে এসে কাকরাইল মোড়ের আগেই নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা খেয়ে রাস্তার উপর ছিটকে পড়ে।

চালক ও হেলপার জানালা দিয়ে বের হেয় পালিয়েছে। দু’জন যাত্রীর হাত কেটে গেছে। তাদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এফএইচ/জেইউ/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।