লতিফ সিদ্দিকী দেশে ফিরলেই বিমানবন্দরে ঘেরাও


প্রকাশিত: ০৮:২২ এএম, ০১ অক্টোবর ২০১৪

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী দেশে ফিরলে তাকে বিমানবন্দরেই ঘেরাও করার কথা জানিয়েছে খেলাফত মজলিস। বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশে এ কথা জানান সংগঠনের নেতারা।

সমাবেশে খেলাফত মজলিসের ঢাকা মহানগর সভাপতি এনামুল হক নূর বলেন, ‘তিনি যে দিন দেশে আসবেন সেদিনই তাকে গ্রেফতারের দাবিতে সবাইকে নিয়ে বিমানবন্দর ঘেরাও করব।’

তিনি বলেন, ‘আব্দুল লতিফ সিদ্দিকীকে শুধু মন্ত্রিসভা থেকে বহিষ্কারে চলবে না, গ্রেফতার করে শাস্তির আওতায়ও আনতে হবে। ইসলামের বিরুদ্ধে কেউ কটূক্তি করলে ঈমানদার মুসলিম ও আলেম সমাজ হাত-পা গুটিয়ে বসে থাকবে না। এমন কুলাঙ্গারদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।’

এ সময় আরও বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালাল উদ্দীন। উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত মহাসচিব আমিনুর রহমান, যুগ্ম মহাসিচব নূরুল কবির পিন্টু, ভাইস চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।