সড়ক দুর্ঘটনায় হাত হারানো খালিদকে অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ১০ জুন ২০১৮

সড়ক দুর্ঘটনায় হাত হারানো খালিদ হাসান হৃদয় চিকিৎসা শেষে আজ গোপালগঞ্জে নিজ বাড়িতে ফিরে যাচ্ছেন। ওষুধপত্র ও অন্যান্য খরচ বাবদ হৃদয়ের বাবা রবিউল ইসলাম মিনাকে অর্থ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে মন্ত্রীর পক্ষে তার একান্ত সচিব মো. শফিকুল করিম অনুদানের টাকা তুলে দেন। মো. আবু নাছের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র তথ্য অফিসার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল গোপালগঞ্জ-বেতগ্রাম সড়কে বাস-ট্রাক সংঘর্ষে বাসের পেছনের সিটে বসা হৃদয়ের ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে যায়। ওই দিনই ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয় হৃদয়কে।

১৯ এপ্রিল সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি হৃদয়কে দেখতে যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে। সে সময় মন্ত্রী তার চিকিৎসার দায়িত্ব নেন।

আজ চিকিৎসা শেষে হৃদয় বাড়ি ফিরে যাচ্ছেন। হৃদয়ের চিকিৎসার দায়িত্ব নেয়ায় এবং সুচিকিৎসা পাওয়ায় পরিবারের পক্ষে মন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন হৃদয়ের বাবা।

এমইউএইচ/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।