মেয়াদোত্তীর্ণ সেমাই-নুডুলস : ৪ ব্যবসায়ীকে ১৩ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ০২ জুন ২০১৮

মেয়াদোত্তীর্ণ সেমাই, নুডুলস ও চিপস রিপ্যাকিং করে বিক্রি করার দায়ে রাজধানীর পুরান ঢাকার চার ব্যবসায়ীকে ১৩ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে ১৩১ বস্তা মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ করা হয়।

fine1

বিএসটিআইয়ের সহযোগিতায় শনিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত চকবাজারে ছোট কাটারায় অভিযান পরিচালনা করে র‌্যাব-১০। পরে ভ্রাম্যমাণ আদালত অসঙ্গতি পাওয়ায় তাদের জরিমানা করেন। আদালত পরিচালনা করেন র্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

fine1

তিনি জানান, অভিযান পরিচালনাকালে দেখা যায়, বাংলাদেশ স্টোর, দোহার স্টোর, চান মিয়া স্টোর ও মেসার্স খোকন ট্রেডার্স মেয়াদোত্তীর্ণ সেমাই, নুডুলস ও চিপস মজুদ এবং রিপ্যাকিং করে বিক্রয়ের করছিল।

fine1

ভোক্তার অধিকার রক্ষা না করে প্রতারণা করে ব্যবসা পরিচালনা করায় বাংলাদেশ স্টোরের মালিক মিজানুর রহমান, দোহার স্টোরের আজহার খান ও চান মিয়া স্টোরের আরিফুর রহমানকে তিন লাখ করে মোট ৯ লাখ টাকা ও মেসার্স খোকন ট্রেডার্সের মো. খোকনকে চার লাখ টাকা জরিমানা করা হয়।

জেইউ/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।