হাজারীবাগ ও তেজগাঁওয়ে ৭ মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৫ পিএম, ২৯ মে ২০১৮

রাজধানীর হাজারীবাগ ও তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে সাতজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত র‌্যাব-২ এর উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন- আশফাকুর রহমান (৩৮), রিফাত হোসেন (৩০), হারুন (৪২), আবুল হোসেন (৫০), আলী হোসেন (৪৫), কুদ্দুস (৪৭) ও হযরত আলী (৩৮)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, রাজধানীর হাজারীবাগ থানাধীন ঝাউচর মীর সওকত আলী সড়ক এলাকায় মাদক (ইয়াবা ও গাঁজা) ক্রয়-বিক্রয়ের সময় পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

এছাড়া র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন পূর্ব নাখালপাড়া এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের সময় দু’জনকে আটক করে।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা এলাকায় দীর্ঘদিন থেকে ইয়াবা, হেরোইন, গাঁজা সেবন করাসহ বিক্রয় করে আসছিলেন। তাদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।