বুধবার সারাদেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ


প্রকাশিত: ০১:৪২ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৪

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর হজ ও তাবলিগ নিয়ে বিরূপ মন্তব্যে প্রতিবাদে বুধবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। এদিন বিকেল ৩টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাব চত্বরে সংগঠনটির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে চরমোনাই পীর বলেন, আমরা আগে থেকেই সরকারকে হুঁশিয়ার করে দিয়ে বলেছিলাম- আপনার নৌকায় নাস্তিক-মুরতাদরা উঠেছে। তাদেরকে নৌকা থেকে না নামালে নৌকা একবার ডুবলে আজীবনের জন্য আর ভাসবে না। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে মন্ত্রিপরিষদের কতিপয় মন্ত্রী ইসলামকে যেভাবে আঘাতের বস্তুতে পরিণত করেছে তাতে ধৈর্যের বাঁধ ভেঙে যাচ্ছে।

পীর সাহেব বলেন, সরকারের বিরুদ্ধে যেভাবে ধর্মপ্রাণ দেশপ্রেমিক জনতার রুদ্ররোষ সৃষ্টি হচ্ছে তাতে মনে হচ্ছে সরকারের আখের রক্ষা হবে না। এমন জঘন্য বক্তব্য কোনো কাফের, ইসলামের শত্রুও দিয়েছে কিনা আমাদের জানা নেই। কিন্তু মুসলমান হয়ে লতিফ সিদ্দিকী কিভাবে এমন বক্তব্য দিলেন- যখন বিশ্বের লাখ লাখ মুসলমান আল্লাহর ঘরে হাজির হয়ে বলছেন- লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক।

অবিলম্বে এই নাস্তিক মন্ত্রীকে মন্ত্রিপরিষদ থেকে বহিষ্কার করে ইসলামের উপর আঘাত হানার দায়ে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে ব্যর্থ হলে দেশময় তীব্র আন্দোলনের দাবানল জ্বলে উঠবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।