টাঙ্গাইলে লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ


প্রকাশিত: ০১:৩৫ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৪

মন্ত্রীসভা থেকে অব্যাহতি দেয়ার পর টাঙ্গাইলে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। একই সাথে তাকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য থেকে বহিস্কার দাবি ও অবাঞ্চিত ঘোষনা করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের একটি পূর্ব নির্ধারিত সমাবেশ থেকে এ দাবি জানানো হয়।

আব্দুল লতিফ সিদ্দিকীকে মন্ত্রীসভা থেকে অব্যাহতি দেয়ার খবর সংবাদ মাধ্যমে জানাজানির পর আওয়ামী লীগের একটি অংশ উল্লাস প্রকাশ করে। তারা শহরের প্রধান সড়কে লতিফ সিদ্দিকীল কুশপুত্তলিকা দাহ করে এবং মিষ্টি বিতরণ করে।

এদিকে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের উদ্যোগে পুর্ব নির্ধারিত একটি সমাবেশ অনুষ্ঠিত হয় বিকেল ৫ টার দিকে। সমাবেশে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী অলিদ ইসলাম লতিফ সিদ্দিকী কে মন্ত্রীসভা থেকে বহিস্কার করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং লতিফ সিদ্দিকীকে টাঙ্গাইলে আবাঞ্চিত করেন।

এ সময় তিনি লতিফ সিদ্দিকীকে নাস্তিক কুলাঙ্গার বলে আখ্যায়িত করেন। শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যপদ থেকে লতিফ সিদ্দিকীকে বহিস্কারের দাবি জানান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।