শ্লীলতাহানির শিকার হয়েছেন যে নায়িকারা


প্রকাশিত: ০৯:২৫ পিএম, ৩০ জুলাই ২০১৫

সিনেমায় হরহামেশায় নায়িকাদের শ্লীলতাহানির শিকার হতে হয়। তবে পর্দার বাইরেও অনেক সময় যৌন নির্যাতিত হয়ে থাকেন নায়িকারা। আসুন দেখে নেই যৌন হয়রানির শিকার হয়েছেন এমন কিছু নায়িকাদের।


সোমি আলি : মাত্র পাঁচ বছর বয়সেই শ্লীলতাহানির শিকার হন সোমি আলি। বাড়ির লোকের হাতেই হয়েছিল তার এই পরিণতি৷ এমনকি পাকিস্তানি এই অভিনেত্রী জানিয়েছেন, ডোমেস্টিক ভায়োলেন্সের মধ্যেই তিনি বড় হয়ে উঠেছেন৷ তার মা ও মায়ের বন্ধুদেরও নির্যাতনের শিকার হতে দেখেছেন৷


ক্যাটরিনা কাইফ : একবার কলকাতায় দূর্গা পূজার সময় এসেছিলেন নায়িকা। সেই সময় ভিড়ের মধ্যে পড়ে শ্লীলতাহানির শিকার হন ক্যাট।


বিপাশা বসু : ‘রাজ থ্রি’ ছবির প্রচারে আহমেদাবাদ গিয়েছিলেন বিপাশা। যেখানে এক লোক নায়িকার স্কার্ট টেনে ধরে। এতে বিব্রত হয়ে পড়েন বিপাশা।


সেলিনা জেটলি : ২০০৫ সালে একটি টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দেয়ার সময় তার শরীরে খুব খারাপ ভাবে হাত দেয়া হয়েছিল বলে জানিয়েছিলেন নায়িকা।


সোনাক্ষী সিনহা : ২০১০ সালে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সোনাক্ষী সিনহা। যেখানে হাজির ছিলেন অনেক সাংবাদিকও। তাদের মধ্যে থেকেই একজন সাংবাদিক সোনাক্ষীর গায়ে সবার সামনে হাত দেয়।


মিনীশা লাম্বা : একটি ম্যাগাজিনের ফটো-শুট করতে গিয়ে গোয়া বীচে শ্লীলতাহানির শিকার হন মিনীশা।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।