বৃহস্পতিবার ঢাকায়, শুক্রবার সারাদেশে হেফাজতের বিক্ষোভ


প্রকাশিত: ০৭:৪০ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৪

আগামী বৃহস্পতিবার রাজধানী ঢাকাতে এবং শুক্রবার সারাদেশে বিক্ষোভ করবে ধর্মভিত্তিক অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ। পবিত্র হজ, হযরত মুহাম্মদ (সা.) ও তাবলীগ জামাতকে নিয়ে ডাক, তার ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর কটূক্তির প্রতিবাদে এবং তাকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেওয়ার দাবিতে এ কর্মসূচি দিয়েছে দলটি।

রাজধানীর বারিধারায় মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর হেফাজতের আহ্বায়ক মাওলানা নূর হোসাইন কাসেমী আগামী বৃহস্পতিবার রাজধানী ঢাকাতে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেন। ওই দিন বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল বের করবে হেফাজত।

এছাড়া হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের হাট হাজারী থেকে তাৎক্ষনিক বিক্ষোভ পূর্ব সমাবেশ থেকে আগামী শুক্রবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি দেওয়া হবে। হেফাজতের সাংগঠনিক মহাসচিব মাওলানা জুনাইদ বাবুনগরী এ কর্মসূচি ঘোষণা করবেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।